২১ মে ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন, ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি, মঙ্গলবার, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
সড়ক ও জনপথ অধিদপ্তরের স্টিকার লাগানো গাড়িতে মিলল ৭ লাখ পিস ইয়াবা মোটরসাইকেলের কাগজ দেখতে চাওয়ায় দুই পুলিশকে পেটালেন যুবক আগৈলঝাড়ার বাকাল ইউনিয়নে আনারস প্রতীকের নির্বাচনী জনসভা অনুষ্ঠিত পর্যটকদের নিরাপদ আবাসন নিশ্চিতে টুরিস্ট পুলিশ সুপারের হোটেল ফার্স অ্যান্ড রিসোর্ট পরিদর্শন বিএনপি নেতার গেটে সাইনবোর্ড ‘ভোট চাহিয়া লজ্জা দেবেন না প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়া, পুলিশ সদস্য আটক ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে: প্রধানমন্ত্রী ইরানে হেলিকপ্টার বিধ্বস্ত, প্রেসিডেন্ট রাইসির লাশ উদ্ধার বানারীপাড়ায় শিক্ষাই শক্তি সংগঠনের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা সুন্দরগঞ্জে ইটভাটায় ভ্রাম্যমান আদালতের অভিযানে ভাটা বন্ধের নির্দেশ
চুয়াডাঙ্গায় ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে লিখিত পরীক্ষার ফলাফল ও চুড়ান্ত ফলাফল প্রকাশ

চুয়াডাঙ্গায় ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে লিখিত পরীক্ষার ফলাফল ও চুড়ান্ত ফলাফল প্রকাশ

আজকের ক্রাইম ডেক্স

চুয়াডাঙ্গা পুলিশ লাইন্সে অদ্য ০৯.০৪.২০২২ খ্রিঃ তারিখ সকাল ১০ ঘটিকায় ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদে লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ জাহিদুল ইসলাম, বিপিএম-সেবা, পুলিশ সুপার চুয়াডাঙ্গা ও চেয়ারম্যান, ট্রেইনি রিক্রুট কনস্টেবল (পুরুষ /নারী) নিয়োগ পরীক্ষা বোর্ড। ট্রেইনি রিক্রুট কনস্টেবল পদের জন্য ৩১৫জন পরীক্ষার্থী লিখিত পরীক্ষায় অংশ গ্রহণ করেন এবং তন্মধ্যে ৮২জন (পুরুষ ৮০জন, নারী-০২জন ) লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়। চুয়াডাঙ্গা জেলায় নিয়োগ কমিটি শারীরিক মাপ, কাগজপত্র যাচাই, মাঠ পর্যায়ের ফিজিক্যাল এন্ডডিউরেন্স টেস্ট, লিখিত পরীক্ষা, মনস্তাত্ত্বিক ও ভাইভা এবং মেডিক্যাল পরীক্ষার মাধ্যমে সবচেয়ে ভালো প্রার্থীদের মধ্যে ৩১জন (পুরুষ ২৯জন, নারী-০২ জন) কে কনস্টেবল পদে নিয়োগের লক্ষে চুড়ান্তভাবে নির্বাচিত করা হয়।

ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে চুড়ান্ত নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ কালে প্রধান অতিথি পুলিশ সুপার চুয়াডাঙ্গা ও চেয়ারম্যান, ট্রেইনি রিক্রুট কনস্টেবল (পুরুষ /নারী) নিয়োগ পরীক্ষা বোর্ড, চুয়াডাঙ্গা জনাব মোঃ জাহিদুল ইসলাম, বিপিএম-সেবা পরীক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলার জন্য “জনগনের পুলিশ” বিনির্মানের লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০২৫ সালের মধ্যে “মধ্যম আয়ের দেশ” এবং ভিশন-২০৪১ পূরণের মাধ্যমে উন্নত বাংলাদেশের উপযোগী করে পুলিশকে গড়ে তোলার প্রত্যয়ে বিদ্যমান কনস্টেবল পদের নিয়োগ আধুনিকায়ন করেছে বাংলাদেশ পুলিশ।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তত্ত্ববধানে বাংলাদেশ পুলিশের আইকন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ, ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার) মহোদয়ের প্রত্যক্ষ উদ্যেগে নিয়োগ পদ্ধতিতে নতুন সব বিষয়াবলী সংযোজন করে একটি সু-সুংহত পদ্ধতি প্রস্তুত করা হয়েছে। সুনির্ধারিত একটি পদ্ধতি অনুসরণ করে একজন যোগ্য প্রার্থী বাংলাদেশ পুলিশের সদস্য হতে পারবেন। এ নতুন প্রক্রিয়ায় চুয়াডাঙ্গা জেলায় ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগের লক্ষ্যে আপনাদেরকে বাংলাদেশ পুলিশের গর্বিত সদস্য হিসাবে নির্বাচিত করা হয়েছে। আপনারা দেশ মাতৃকার কল্যাণে সর্বদা নিজেকে নিয়োজিত রাখবেন। পরিশেষে সকলের সু-স্বাস্থ্য ও মঙ্গল কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন জনাব মোঃ জামিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), মেহেরপুর, জনাব আবুল বাশার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), ঝিনাইদহ, মেডিকেল অফিসার, চুয়াডাঙ্গা।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019